ভালবাসার নদী গিরি বনে
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১৩-০৫-২০২৪

এই হৃদয়ের গভীরে প্রতিধ্বনি শুনি,
কেউ যেন ডাকে মোরে প্রেমের ধরণী।
দেখা নেই ছোঁয়া নেই তবু বাজে সুর,
উথরোল তরঙ্গে তরঙ্গে ডাকে সুমধুর।
কভূ কি চিনেছি তারে শিহরণ বেলা ?
তবু কেন সুর তুলে তবলা বেহেলা !
কে গায় এই গান মুসকি হেসে হেসে
যারে এতো ভালবাসি
ক্ষণে ক্ষণে নিঃশ্বাসে ।
সে কি অনুভব করেছে কিছু ?
কে তুমি অস্থি মজ্জায় নিয়েছো পিছু।
কে তুমি ভালবাসার নদী গিরি বনে
পূর্ণি ঝলকে জেগে উঠ হৃদয় গগণে।
---------------------------------------

নামঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
রাওনাট, কাপাসিয়া,গাজীপুর
তারিখঃ ২৭-০৭-২৩ ইং।
****************************

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৭-০৭-২০২৩ ২৩:৪১ মিঃ

চমৎকার শব্দের অনুপম বুনন
মুগ্ধতা ।

মোঃ আমিুল এহছান মোল্লা
২৮-০৭-২০২৩ ১৮:১১ মিঃ

ধন্যবাদ, আপনার মূল্যবান অনুপ্রেরণার জন্য।